September 19, 2024, 10:20 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ঘোড়াঘাটে বিএনপির বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা বিএনপির উদ্দোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার উপর গুলি চালিয়ে গনহত্যাকারী হিসেবে শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি ও যুবদল এবং স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ আগস্ট) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ অবস্থান কর্মসূচি পালিত হয়। এতে উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ মোঃ শামীম হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সদস্য সচিব মোফাজ্জল হোসেন প্রধানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আবু সাঈদ মিয়া, সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মাহফুজার রহমান লাবলু, ছাত্র বিষয়ক সম্পাদক আইনুল হক সুজন, উপজেলা যুবদলের আহবায়ক জহুরুল ইসলাম শান্ত, যুগ্ম আহ্বায়ক আবু হাসমী, মোশারফ হোসেন খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মফিদুল ইসলাম, সদস্য সচিব আল রাজী রাজীব, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আল মোবারছেল মনোয়ারুল ইসলাম, উপজেলা কৃষক দলের আহবায়ক জুয়েল সরকার, সদস্য সচিব নেওয়াজ শরিফ, যুগ্ম আহ্বায়ক পারভেজ হাসান, উপজেলা তাতীদলের আহবায়ক রিপন আহমেদ, সদস্য সচিব বাবু মিয়া প্রমুখ।
এ সময় বক্তারা, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার উপর গুলি চালিয়ে গনহত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের প্রতি আহ্বান জানান। এছাড়া অন্যান্য সম্প্রদায়ের লোকজনকে সংখ্যালঘু না ভেবে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে মিলে মিশে থাকা সহ আওয়ামী লীগের ১৫ আগস্টের শোক দিবসের নাম ভাঙিয়ে কোন অরাজকতা করলে তার জাত ভাঙ্গা জবাব দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অবস্থান কর্মসূচিতে উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, তাতীদল, কৃষকদল, ছাত্রদল, বিএনপির অঙ্গ ও সহযোগী দলের নেতৃবৃন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com